Vendor: Baipail online supershop

Unani medicine

জিয়াবিত ক্যাপসুল একটি শক্তিশালী এন্টি ডায়াবেটিক ইউনানী ঔষধ যা ড্রাগস অ্যাডমিনিস্ট্রেশন এর ফর্মুলা অনুযায়ী দুর্লভ গাছ-গাছড়ার সংমিশ্রণে তৈরী।

ব্যাবহার বিধিঃ ক্যাপসুল জিয়াবিত দৈনিক সকালে ও রাত্রে ১টি করে খাওয়ার পরে সেব্য। জিয়াবিত সেবন শুরু করার ২ থেকে ৩ দিন পর রক্তের সুগার পরিমাপ করে বুঝতে হবে সুগার অস্বাভাবিকভাবে কমে যাচ্ছে কিনা, যদি এই রকম হয় তাহলে জিয়াবিত সাময়িকভাবে বন্ধ করে পরে প্রয়োজন হলে পুনরায় শুরু করা জেতে পারে। আর যদি সুগার লেভেল স্বাভাবিক মাত্রায় চলে আসে তাহলে ১ টি করে ক্যাপসুল প্রতিদিন রাত্রে খাওয়ার পর সেব্য অথবা সপ্তাহে ৩ দিন সেব্য। আর যদি আশানুরুপ না কমে তাহলে জিয়াবিত দৈনিক ১ টি করে সকাল, দুপুর ও রাত্রে খাওয়ার পর সেবন করা যাবে। তবে ৩ টির বেশি জিয়াবিত ক্যাপসুল কখনো সেবন করা যাবে না।

উল্লেখ করা যেতে পারে যে, জিয়াবিত ক্যাপসুল শুধু ডায়াবেটিস টাইপ-২ এর রোগীদের উপর বেশি কার্যকরী। আর ডায়াবেটিস টাইপ-১ এর রোগী অর্থাৎ যে সকল রোগীগণ ইনসুলিন ও অন্যান্য ঔষধ ব্যবহার করে থাকেন তাদের ক্ষেত্রে ইনসুলিনের পাশাপাশি জিয়াবিত ক্যাপসুল সেবন করা যেতে পারে ও ৩-৭ দিন পরে সুগার লেভেল পরিমাপ করবে যদি তার কমতে থাকে তাহলে এইভাবে চলতে থাকবে যখন সুগার লেভেল স্বাভাবিক মাত্রায় চলে আসবে তখন ইনসুলিন বন্ধ করা যেতে পারে এবং জিয়াবিত অনবরত চলতে থাকবে, সকালে ও রাত্রে ১ টি করে অথবা সপ্তাহে ৩ দিন সেব্য। পরিশেষে বলা যায়, সুগার পরিমাপ করে অথবা মনিটরিং করে জিয়াবিত ক্যাপসুল ব্যবহার করলে চমৎকার রেজাল্ট পাওয়া যাবে। 

৳990.00